ঢাকা,সোমবার, ২০ মে ২০২৪

সাগরে নেমে এক বন্ধু নিখোঁজ, আরেকজনের লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি ::  কক্সবাজার সমুদ্র সৈকতে আজ শনিবার দুপুরে গোসল করতে নেমে রাজশাহী বিজ্ঞান ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) একজন মেধাবী ছাত্র নিখোঁজ  হয়েছেন এবং তার আরেক বন্ধু রফিক মাহমুদের লাশ উদ্ধার করা হয়েছে। তারা দুইজনই সাগরের উত্থাল ঢেউয়ের তোড়ে ভেসে যায়। রুয়েটের কম্পিউটার সায়েন্স বিভাগের ছাত্র আরিফুল ইসলাম ঈদ উপলক্ষে গতকালই বাড়ি ফিরেছে। নিহত রফিক মাহমুদ  শহরের বৈদ্যঘোনা এলাকার বাসিন্দা। তার লাশ আজ বিকেল ৫টায় কবিতা চত্বরের সম্মুখের সৈকত থেকে উদ্ধার করা হয়।

দুর্ঘটনার পর পরই কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনসহ প্রশাসনের কর্মকর্তারা সৈকতের লাবনী পয়েন্টে ছুটে গিয়ে নিখোঁজ ছাত্রের সন্ধানে উদ্ধার অভিযান জোরদার করতে ছুটে যান।

জানা গেছে, সাগর পাড়ের লাবণী পয়েন্টে ওরা পাঁচ সঙ্গী গোসল করতে নামেন সৈকতে। উপকুলে গত ক’দিন ধরে দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। আবহাওয়ার কারণে আজও সাগর উত্থাল রয়েছে। এক পর্যায়ে তারা সবাই সাগরের উত্থাল ঢেউয়ের কবলে পড়ে হারিয়ে যায়। সৈকতের উদ্ধারকর্মী ও ট্যুরিস্ট পুলিশের সদস্যরা তাদের তিন জনকে উদ্ধার করতে পারলেও অপর এক সঙ্গীর এখনো কোন সন্ধান মিলেনি।

জেলা প্রশাসক জানিয়েছেন, তাদের উদ্ধার অভিযান চলছে।

পাঠকের মতামত: